রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

1

রাজধানীতে উত্তরা কামাড়পাড়ায় বাসচাপায় রাশেদ হাওলাদার (২০) নামে ট্রাকের হেলপার নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার দিবাগত রাতে এ দুর্ঘটনা ঘটে।
নিহত রাশেদের মামা মোস্তফা বলেন, তাদের বাড়ি ভোলার সদর থানায়। রাশেদের বাবার নাম সিরাজ হাওলাদার। রাশেদ রাজধানীর তেজগাঁও ট্রাকস্ট্যান্ড এলাকা থেকে বাবার সঙ্গে ট্রাকের হেলপারি করতেন। গত বৃহস্পতিবার রাতে তারা একটি কাজে উত্তরা কামাড়পাড়ায় যান। সেখানে রাস্তার পাশে তারা দুজন দাঁড়িয়েছিলেন। এ সময় আসমানি পরিবহনের একটি বাস রাশেদকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে, রাজধানীর মগবাজারে ভারি মেশিনের নিচে চাপা পড়ে জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। নিহত জাহাঙ্গীরের মামাতো ভাই কবির হোসেন বলেন, তাদের বাড়ি শরীয়তপুরের সখিপুরে। জাহাঙ্গীর তেজগাঁও ট্রাকস্ট্যান্ড এলাকায় শ্রমিক হিসেবে কাজ করতেন। গতকাল শুক্রবার সকালে মগবাজারের একটি সিএনজি পাম্পের ট্রাক থেকে বয়লার মেশিন নামানোর পরে রাস্তা দিয়ে ঠেলে নিয়ে যাওয়ার সময় তার নিচে চাপা পড়ে গুরুতর আহত হন জাহাঙ্গীর। পরে তাকে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে।