গোমস্তাপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

12

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার ধর্ষণের শিকার ওই কিশোরীর ভাই বাদী হয়ে গোমস্তাপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। এদিকে প্রেমিক হৃদয়কে ঘটনাস্থল থেকে এলাকাবাসী আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল মালেক জানান, ভোলাহাট উপজেলার এক কিশোরীর সাথে গোমস্তাপুর ইউনিয়নের খোশালপাড়ার হৃদয়ের (১৯) সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত শুক্রবার রাতে প্রেমিক হৃদয় ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে রহনপুর পৌর এলাকার একটি আমবাগানে ডেকে নেয় এবং চার সহযোগীর সহায়তায় ওই কিশোরীকে ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকারে এলাকাবাসী বিষয়টি টের পেয়ে ওই কিশোরীকে উদ্ধার করে এবং প্রেমিক হৃদয়কে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে।
আব্দুল মালেক আরো জানান, ধর্ষণে সহায়তাকারী অপর চার সহযোগীকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ধর্ষিত কিশোরীর ডাক্তারি পরীক্ষা শনিবার চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।