শিবগঞ্জে হেল্পলাইনের বৃক্ষরোপণ অব্যাহত

6

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুল এবং শিবগঞ্জ মহিলা কলেজে ৩০টি ভেষজ ও ফলদ বৃক্ষের চারা রোপণ করা হয়েছে। শনিবার বিকেলে অনলাইনভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইনের স্বেচ্ছাসেবকরা এসব চারা রোপণ করেন।
এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ মো. নুরুল ইসলাম, শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মো. হারুন অর রশিদ, স্বেচ্ছাসেবী সংগঠনটির প্রধান সমন্বয়ক, চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. মো. মাহফুজ রায়হান, সংগঠনের সভাপতি ডা. মো. মোসফিকুর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. আবুল হাসনাত পরশসহ মো. আরাফাত আলী, মো. ইউসুফ নূর, মো. রায়হান চৌধুরী, মো. সিহাব আলী, মো. রায়হান আলী, মো. আব্দুল কাদির জিলানী।
উল্লেখ্য, বাংলাদেশের সর্বপশ্চিমে শিবগঞ্জ উপজেলায় অবস্থিত সাহাপাড়া থেকে শুরু করে সমগ্র চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছে সংগঠনটি। এরই ধারাবাহিকতায় শিবগঞ্জের এ দুটি শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ করা হলো। পরবর্তীতে চাঁপাইনবাবগঞ্জ সদরে নবাবগঞ্জ সরকারি কলেজে বৃক্ষরোপণ করা হবে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে।