বিয়ে করছেন ‘বাহুবলী’ ছবির নায়িকা তামান্না!

নায়ক প্রভাষের পর এবার বিয়ে করতে যাচ্ছেন বহুল আলোচিত ‘বাহুবলী’ ছবির নায়িকা তামান্না ভাটিয়া। এমনই ঘোষণা দেয়া হয়েছে তামান্নার পরিবার থেকে। তবে এ বিষয়ে নিজে এখনও কিছু বলেননি এই নায়িকা। কিন্তু চলচ্চিত্রের কারও গলায় মালা পরাবেন না বলে সাফ জানিয়ে দিলেন তিনি। কিছুদিন আগেই মুম্বাইতে বিলাস বহুল বাংলো কিনেছেন তামান্না ভাটিয়া। এবার সেই বাড়িতে সংসার পাতার কথা ভেবেছেন তিনি। তার জন্য নাকি পাত্র খোঁজা শুরু করেছেন তার মা রজনী ভাটিয়া। জানা গেছে, এই অভিনেত্রী তার বর খোঁজার ভার ছেড়ে দিয়েছেন বাবা-মায়ের উপর। বাবা-মায়ের পছন্দেই বিয়ে করবেন তামান্না। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির কাউকে মালা পরাবেন না- এ বিষয়ে চূড়ান্ত জানিয়েছেন নায়িকা। একবার শোনা গিয়েছিল এক ডাক্তারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। তবে সেই বিষয়ে মুখ খোলেননি কখনই। শুধু এই ডাক্তার সাহেবই নন, এর আগে ২০১৩ সালে পাকিস্তানি ক্রিকেটার আবদুল রজ্জাকের সঙ্গে নাম জড়িয়েছিল তামান্নার।
এই ক্রিকেটারের সঙ্গে গয়নার দোকানেও দেখা গিয়েছিল তামান্নাকে। সেই সময়ে রাজ্জাকের সঙ্গে তার বিয়েও হয়েছিল বলে শোনা যায়। তামান্না জানিয়েছেন, ওই গয়নার দোকানটি উদ্বোধন করতে তারা গিয়েছিলেন। সেখানেই তাদের আলাপ, বন্ধুত্ব। এর বেশি আর কিছুই নয়।
তামান্না ভাটের আগে বিয়ের ঘোষণা দিয়েছেন বাহুবলী’র নায়ক প্রভাষ। ‘সাহো’ সিনেমার মুক্তির পরেই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। তার বিয়ের খবর পুরনো না হতেই এই ছবির আরেক অভিনেত্রী তামান্না ভাটিয়া বিয়ের ঘোষণা দিয়েছেন।