ফেরদৌসি ইসলাম জেসি এমপিকে সংবর্ধনা

সংরক্ষিত নারী আসন ৩৩৮ এর সংসদ সদস্য জনপ্রশাসন এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ফেরদৌসি ইসলাম জেসিকে সংবর্ধনা দিয়েছে কামাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়। রবিবার সকালে বিদ্যালয়ের হলরুমে তাকে এ সংবর্ধনা দেয়া হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদা আক্তার কাকলীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা ও সংসদ সদস্যের ভাই মেসবাহুল সাকের জ্যোতি, ১৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাখাওয়াত আলী শওকত, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মাহবুবুল আলম, অবিভাবক সদস্য শিরিন বেগম, সহকারী শিক্ষক নাসরিন খাতুন, সহকারী শিক্ষক আনোয়ারুল ইসলাম, মামুনার রশিদসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও ছাত্রীরা।
সংবর্ধনা অনুষ্ঠানে ফেরদৌসি ইসলাম জেসি বলেন, এ শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রী হিসেবে বিদ্যালয়টির সার্বিক উন্নয়নে আমি আন্তরিকভাবে সচেষ্ট থাকব। এ সময় তিনি ছাত্রীদের উেেদ্দশে বলেন, তোমরা আগামী দিনের ভবিষ্যৎ। এ বিদ্যালয়টির মানসম্মান টিকিয়ে রাখতে তোমাদের ভালোভাবে পড়াশোনা করতে হবে। তাছাড়া তোমাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিনা বেতনে অধ্যয়ন, উপবৃত্তি, শিক্ষা বৃত্তিসহ বিভিন্ন সুযোগ-সুবিধা চালু করেছে, যা তোমাদের শিক্ষা অর্জনের পথকে গতিশীল করবে।