‘বাংলাদেশ রাজনৈতিক সংস্কার ও নাগরিক ভাবনা’ শীর্ষক সুজনের গোলটেবিল

‘সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে ‘বাংলাদেশ রাজনৈতিক সংস্কার ও নাগরিক ভাবনা’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৪টায় জেলা যুব উন্নয়ন মিলনায়তনে এ গোলটেবিল বৈঠকের আয়োজন করে সুশাসনের জন্য নাগরিক (সুজন) চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটি।
জেলা সুজনের ভারপ্রাপ্ত সভাপতি মো. রবিউল ইসলাম টুটুলের সভাপতিত্বে গোলটেবিল বৈঠকে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজনের কেন্দ্রীয় কমিটির সমন্বয়কারী দিলীপ কুমার সরকার ও রাজশাহী বিভাগীয় সুজনের সমন্বয়ক সুব্রত পাল ও রাজশাহী জেলা সুজনের সভাপতি সফিউদ্দীন আহমেদ।
জেলা সুজনের সম্পাদক ও সায়বাদিক মনোয়ার হোসেন জুয়েলের সঞ্চালনায় গোলটেবিল বৈঠকে আরো উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ, জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, জেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহজাহান আলী, জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমাসহ জেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিরা।