সড়ক দুর্ঘটনায় জেলা পরিষদ সদস্য মামুন নিহত

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য ও গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়ন যুব লীগের সভাপতি আল মামুন অর রশিদ (৪১) এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শুক্রবার জেলার শিবগঞ্জ উপজেলার রানীহাটি এলাকায় মোটর সাইকেলের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হন। নিহত মামুন জেলার গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের শিশাটোলা গ্রামের মো. তৈমুর রহমানের ছেলে।
এ ঘটনায় তার সাথে থাকা আবু সায়েম (৪২) নামে চাঁপাইনবাবগঞ্জ পৌর যুবলীগের এক নেতা আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আবু সায়েম আজাইপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, শুক্রবার দুপুর আড়াইটার দিকে মোটর সাইকেলযোগে আল মামুন অর রশিদ শিবগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রানীহাটি এলাকায় মোটর সাইকেলের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় তার সাথে থাকা আবু সায়েম নামে একজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বিকেল সাড়ে ৩টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। পরে আবু সায়েমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আল মামুন অর রশিদ গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের সন্তোষপুর বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।