রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশন দাবিতে পৌর কর্মকর্তা-কর্মচারীদের অবস্থান কর্মসূচি পালন

চাঁপাইনবাবগঞ্জে মঙ্গলবার (০২ জুলাই) চারটি পৌরসভার ৯ শতাধিক কর্মকর্তা-কর্মচারী অবস্থান কর্মস’চি পালন করেছেন। সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব এলাকায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তারা এ কর্মসূচি পালন করেন। গত সোমবার শুরু হওয়া কর্মবিরতির কারণে পৌরসভাগুলোর সকল সেবা বন্ধ থাকে। ফলে গত দুইদিন পৌর নাগরিকরা সকল সেবা থেকে বঞ্চিত হয়।
অবস্থান কর্মসূচি পালনকালে বক্তব্য দেন, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মো. তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ পৌর ইউনিটের সভাপতি মো. ইমরান হোসেইন ও সাধারণ সম্পাদক মো. এনামুল হক, শিবগঞ্জ পৌরসভা ইউনিটের সভাপতি পৌর সচিব মোবারক হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, রহনপুর পৌরসভা ইউনিটের সভাপতি ইসমাইল হোসেন, খাইরুল হক, নাচোল পৌরসভা ইউনিটের সভাপতি শাহনেয়াজ কবির মিলন ও সাধারণ সম্পাদক আহসান হাবীবসহ অন্যান্যরা।
এ সময় উপস্থিত ছিলেন-চাঁপইনবাবগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম, পৌরসভার সচিব মো. মামুন-অর-রশিদ,পৌর কর্মচারী সংসদের সাধারণ সম্পাদক মো. রবিউল আওয়াল। বক্তারা অবিলম্বে তাদের দাবি মেনে য়োর জন্য সরকারের প্রতি আহবান জানান।