সদরে ও শিবগঞ্জ সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১

চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জে সোমবার সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ১ জন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো সংবাদ:
নিজস্ব প্রতিবেদক : জেলার সদর উপজেলার আতাহার-চাঁদলাই সড়কে শাহজাহান আলীর বাথানবাড়ির সামনে ট্রাক্টরের নিচে চাপা পড়ে বাইসাইকেল আরোহী তহুরুল ইসলাম (১৫) নামের এক শিশু নিহত হয়েছেন। নিহত তহুরুল ইসলাম আতাহার এলাকার সাদিহাটি গ্রামের মৃত আব্দুর রহমান ওরফে আকালুর ছেলে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে সদর থানা পুলিশের এসআই আব্দুর রাজ্জাক জানান, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে মাটি বহনকারী একটি ট্রাক্টর তহুরুল ইসলামকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় ট্রাক্টর ফেলে চালক ও তার সহকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে তহুরুল ইসলামের লাশ উদ্ধারসহ ট্রাক্টরটি আটক করে পুলিশ। আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।
শিবগঞ্জ প্রতিনিধি : জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা সড়কের কালুপুর এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থী জেলার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালুপুর গ্রামের সোহবুল আলীর ছেলে সান (১৭)। সোমবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের বন্ধু মোটরসাইকেল আরোহী একই এলাকার শামসুল আলীর ছেলে আলামিন (১৭) গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিকদার মো. মশিউর রহমান ও স্থানীয়রা জানান, সোমবার বিকেল ৩টার দিকে শিবগঞ্জ-মনাকষা সড়কে মোটরসাইকেল নিয়ে সান ও তার বন্ধু আলামিন কলেজ থেকে বাড়ি ফিরছিলেন। এসময় মনাকষাগামী একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল চালক সান ও সানের পেছনে থাকা আলামিনও রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন। এসময় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সন্ধ্যা ৬টার দিকে সান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।