চাঁপাইনবাবগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক খুন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রুবেল হোসেন ডালিম (৩০) নামে এক যুবক খুন এবং উভয়পক্ষের ৫-৬ জন আহত হয়ছেন। নিহত ডালিম একই ইউনিয়নের কাজীপাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বুধবার সকালে মফিজ উদ্দিনের ছেলে জিয়ারুল ইসলামকে (৪৫) গ্রেফতার করেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গললবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নে রাস্তার উপর দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরকে অপর ট্রাক্টর ধাক্কা দিলে চালক আলামিন ও রুবেলের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে রাত সাড়ে ৯টায় আলামিনের চাচাতো ভাই ডালিম স্থানীয় চায়ের দোকান সংলগ্ন এলাকায় ক্যারাম খেলার সময় রুবেলের আত্মীয় জিয়ারুল ও তার ভাই আমিরুল ইসলাম, মিজানুর রহমান ও তসিকুল বাতবিতন্ডায় জড়িয়ে পড়েন। এসময় তারা ডালিমকে মারধর এবং তার মাথায় হাসুয়া দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে, তাকে চাঁপাইনববাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয় বলে জানান নবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান। এদিকে, নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
নবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান এ হত্যাকান্ডর কথা স্বীকার করে বলেন, দুই পক্ষের মারামারিতে ডালিম মারা যায় এবং এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। তিনি আরো জানান, মামলা দায়েরের প্রস্তুতি চলছে।