কানসাটে ১০ দিনব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন

বাঙালির ঐতিহ্যকে ধরে রাখতে শিশু-কিশোর, তরুণ-তরুণী ও যুবসমাজের মাঝে বাঙালির ঐতিহ্য ফিরিয়ে আনতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে ১০ দিনব্যাপী বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে। মেলা উপলক্ষে কানসাট স্টেডিয়ামে বিভিন্ন স্টল, শিশু-কিশোর ও কিশোরীদের আনন্দ বিনোদনের জন্য নাগরদোলা এবং মোটরসাইকেল খেলার আয়োজন করা হয়েছে।
কানসাট ক্লাবের আয়োজনে ১০ দিনব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন করবেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। উদ্বোধনী অনুষ্ঠানে কানসাট ক্লাবের সভাপতি মো. হেদায়েতুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিবগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, পুলিশ কর্মকর্তা মো. আসাদুজ্জামান আসাদ পিবিআই, শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির শিবগঞ্জ জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী মাইনুদ্দিন আহমেদ, শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস।
কানসাট ক্লাবের সাধারণ সম্পাদক কাজী এমদাদুল হক জানান, রবিবার বিকেল সাড়ে ৪টায় মঙ্গল শোভাযাত্রার মধ্যদিয়ে মেলার আনুষ্ঠানিকতা শুরু হবে। মেলায় দর্শনার্থীদের জন্য বিনোদনের ব্যবস্থা রয়েছে। শিশুদের জন্য বিনোদনমূলক নাগরদোলা ও মোটরসাইকেল খেলা রয়েছে। এছাড়া বিভিন্ন পণ্যের স্টল থাকবে। মেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে বলে তিনি জানান।