ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৫তে সুযোগ পেয়েছেন চাঁপাইনবাবগঞ্জের ২ শিক্ষার্থী

জাতীয় পর্যায়ে অনুষ্ঠিতব্য অনূর্ধ্ব-১৫ বালকদের ‘ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্টে’ রাজশাহী বিভাগীয় দলের অংশগ্রহণের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলার চারজন খেলোয়াড় অংশগ্রহণ করে দুজন নির্বাচিত হন। তারা হলেন- গোমস্তাপুর উপজেলার আলীনগর স্কুল অ্যান্ড কলেজের ছাত্র মো. আজিজ আসলাম ও শিবগঞ্জ উপজেলার মুনসেফপুর ফাজিল মাদ্রাসার ছাত্র রাব্বিল আহমেদ।
দিনব্যাপী প্রতিযোগিতা অনুষ্ঠানে রাজশাহী জেলা ক্রীড়া অফিসার আ. ফ মুহাম্মদ ওবায়দুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজশাহীর সরকারি শারীরিক শিক্ষা কলেজের অধ্যক্ষ মো. খাদেমুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের বিভিন্ন জেলা থেকে আগত জেলা ক্রীড়া অফিসারগণ এবং প্রতিযোগীরা।
নির্বাচিত খেলোয়াড়দের নিয়ে গঠিত বিভাগীয় দল ঢাকায় অনুষ্ঠিতব্য জাতীয় পর্যায়ের ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৫তে যোগদানের জন্য রাজশাহী জেলা ক্রীড়া অফিসার আ.ফ মুহাম্মদ ওবায়দুল হক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া অফিসার মো. আখতারুজ্জামান রেজা তালুকদারের নেতৃত্বে গত মঙ্গলবার ঢাকা পৌঁছেছেন। বৃহস্পতিবার জাতীয় পর্যায়ের ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৫ এর উদ্বোধনী অনুষ্ঠান ঢাকার মোহাম্মদপুরে সরকারি শারীরিক শিক্ষা কলেজে অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০১৮-২০১৯ বাস্তবায়নের লক্ষে জেলা ক্রীড়া অফিস রাজশাহীর ব্যবস্থাপনায় এবং রাজশাহী সরকারি শারীরিক শিক্ষা কলেজের সহযোগিতায় বিভাগীয় পর্যায়ের খেলোয়াড় বাছাই প্রতিযোগিতার প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছে।