ভোলাহাটে ইউপি চেয়ারম্যানের পাল্টা সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহা. ইয়াজদানী আলীম আল রাজী  রবিবার সংবাদ সম্মেলন করেছেন। তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের জবাব দিতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি। উল্লেখ্য, এর আগে গত ৩১ মার্চ ফরমে মোহা. ইয়াজদানী আলীম স্বাক্ষর না দেয়ার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছিলেন তার আপন বোন রিজিয়া বেগম।

রবিবার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোহা. ইয়াজদানী আলীম দাবি করেন, উপজেলার বাহাদুরগঞ্জ গ্রামের মৃত আলহাজ্ব গোলাম মোস্তফার স্ত্রী রিজিয়া বেগম সংবাদ সম্মেলন করে তার বিরুদ্ধে যেসব বক্তব্য দিয়েছেন তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যমূলক। তিনি বলেন, আমি জনপ্রতিনিধি। নিয়মানুযায়ী নাগরিক সেবা দিতে বাধ্য। তারা নিয়মবর্হিভূতভাবে উত্তরাধিকার ক্ষমতা অর্পণ ফরমে স্বাক্ষর নেয়ার দাবি করে। স্বাক্ষর না দেয়ায় তারা আমার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগসহ অপপ্রচার ও সংবাদ সম্মেলন করছে।
মোহা. ইয়াজদানী আলীম বলেন, নিয়মানুযায়ী উত্তরাধিকার ক্ষমতা অর্পণ ফরম নিতে আবেদন করতে হয়। আবেদনের পর উত্তরাধিকারদের নোটিশ অথবা মৌখিকভাবে ইউনিয়ন পরিষদে উপস্থিত করে সবার উপস্থিতিতে স্বাক্ষর করতে হয়; কিন্তু তারা এ নিয়ম নামেনে জোরর্পূবক ফরমে স্বাক্ষর করিয়ে নিতে চায়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আইনাল হক, আহসানুল কবির, আতাউর রহমান, আলফাজ হোসেন, আলমগীর রেজা, আফরোজা বেগম ও মাহমুদা খাতুনসহ অন্যরা।