তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রিতে বিদ্যা

বলিউডে খুব একটা সুবিধা করতে পারছেন না বিদ্যা বালান। তাঁর শেষ কয়েকটা হিন্দি সিনেমা বক্স অফিসে আলো ছড়াতে পারেনি। তাই নতুন নতুন মাধ্যম আর ইন্ডাস্ট্রিতে নিজেকে মেলে ধরার চেষ্টা করছেন বিদ্যা বালান। তামিল সিনেমার পর এবার তিনি প্রস্তুতি নিয়ে তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রিতে নাম লেখালেন। এই অভিনেত্রীকে দেখা যাবে তেলেগু ভাষায় নির্মীয়মাণ পিংক ছবির একটি চরিত্রে।
বলিউডে ২০১৬ সালে মুক্তি পাওয়া পিংক ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু। তেলেগু রিমেকে অমিতাভের চরিত্রে অভিনয় করবেন দক্ষিণ ভারতের তারকা অভিনেতা অজিথ। তাপসী পান্নুর চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছে শ্রদ্ধা শ্রীনাথকে। এসব তথ্য জানিয়েছেন ছবির প্রযোজক বনি কাপুর। তবে বিদ্যাকে ঠিক কোন চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছে, তা প্রকাশ করেননি বনি। ধারণা করা হচ্ছে, তিনি পিংক ছবিতে মমতা শঙ্করের চরিত্রে অভিনয় করবেন। মমতা শঙ্করকে ছবিতে অমিতাভ বচ্চনের স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছিল। বনি কাপুর জানিয়েছেন, অজিথের বিপরীতে দেখা যাবে বিদ্যাকে। তাই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ভক্তরা ধরে নিয়েছেন, মমতা শঙ্করের স্বল্প ব্যাপ্তির চরিত্রেই বিদ্যা অভিনয় করতে যাচ্ছেন।
বনি কাপুরের প্রয়াত স্ত্রী বলিউড তারকা শ্রীদেবীর ইচ্ছে ছিল তাঁদের প্রযোজিত পিংক ছবির তেলেগু সংস্করণে যেন অভিনয় করেন অজিথ। আর বনি কাপুর চেয়েছিলেন অজিথের বিপরীতে স্ত্রী শ্রীদেবীকে এই রিমেকে নিতে। কিন্তু গত ফেব্রুয়ারিতে শ্রীদেবীর অকালপ্রয়াণ সেই স্বপ্ন আর পূরণ হতে দেয়নি। এখন শ্রীদেবীর স্বপ্নটি সত্যি হচ্ছে ঠিকই, তবে বনির ইচ্ছে অনুযায়ী শ্রী নন, তেলেগু পিংক-এ অভিনয় করতে যাচ্ছেন বিদ্যা। ছবির নাম হবে একে ফিফটি নাইন।