দামি উপহার পেয়ে উচ্ছ্বসিত ভাবনা

না, নাটক বা সিনেমার কাহিনি নয়, সত্যি সত্যিই অভিনেত্রী আশনা হাবিব ভাবনাকে একটি গাড়ি উপহার দিয়েছেন বন্যা মির্জা। আর এই ঘটনাটি নিজেই ফেসবুকে জানিয়েছেন ভাবনা।
নতুন বছরে সবচেয়ে দামি উপহার পেয়ে উচ্ছ্বসিত ভাবনা। বন্যা মির্জা তাঁকে একটি সাদা রঙের টয়োটা ফিল্ডার গাড়ি উপহার দিয়েছেন।
এমন উপহার পেয়ে ‘ভয়ংকর সুন্দর’ ছবির অভিনেত্রী ভাবনা লিখেছেন, ‘নতুন বছরে সবচেয়ে দামি উপহার। ধন্যবাদ ফুপি (বন্যা মির্জা)। আমি বাকরুদ্ধ।’
এ বিষয়ে ভাবনা বলেন, “প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে সবার ভালো লাগে। আমারও লেগেছে। গতকাল বিকেলে বন্যা ফুপি গাড়ি উপহার দিয়ে বলেছিলেন, ‘এটা তোর জন্য’।”
ভাবনা আরো বলেন, ‘আমার নিজের কোনো গাড়ি নেই। বাবার গাড়ি আমি এতদিন ব্যবহার করেছি। এখন নিজের গাড়িতে করে শুটিংয়ে যেতে পারব। আমাকে অনেকে জিজ্ঞাসা করছে, ‘কী উপলক্ষে এই উপহার?’ আসলে এটার উত্তর কী হতে পারে? আমার তো মনে হয় প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে কোনো উপলক্ষ লাগে না।’
এদিকে, আগামি ২৫ জানুয়ারিতে ভাবনার নাটকের শুটিং রয়েছে গাজীপুরে। এস এ হক অলিক পরিচালিত ধারাবাহিক নাটকটির নাম ‘জায়গির মাস্টার’। নাটকটি অনেক হাসির বলে জানান এই অভিনেত্রী।