ধানাইনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রয়াত কর্মচারীর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক কর্মচারী কল্যাণ তহবিলের আয়োজনে, জেলার শিবগঞ্জ উপজেলার ধাইনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের কর্মচারী প্রয়াত অনিল কুমারের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। একই সাথে প্রয়াত অনিল কুমারের স্মরণে এক সভার আয়োজন করা হয়। শনিবার সকালে জেলার নিউ মার্কেটে অবস্থিত শিল্পকলা মার্কেটের চতুর্থতলায় সংগঠনটির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষক কর্মচারী কল্যাণ তহবিলের সভাপতি এবং পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম। জেলা শিক্ষক কর্মচারী কল্যাণ তহবিলের সাধারণ সম্পাদক ও নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম কবীর, ধাইনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, দেবীনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ ও চরমোহনপুর উচ্চ ¦িদ্যালয়ে প্রধান শিক্ষক রফিকুল ইসলাম সভায় উপস্থিত ছিলেন।
প্রয়াত অনিল কুমারের কর্মজীবন নিয়ে ধাইনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বলেন, প্রয়াত অনিল কুমার ১৯৯৫ সালে চাকরিতে যোগদান করেন এবং গত বছর ৫ অক্টোবর পরলোক গমন করেন।
পরে প্রয়াত অনিল কুমারের সহ-ধর্মিনীর হাতে ৩ লক্ষ ১৫ হাজার ৬০২ টাকার আর্থিক সহায়তার চেক তুলে দেন অতিথিবৃন্দ। সব শেষে উপস্থিত বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের নতুন বছরের ক্যালেন্ডার ও ডায়েরী প্রদান করা হয়।