ইমরান ভক্তদের জন্য নতুন বছরের প্রথম চমক

হালের ক্রেজ কন্ঠশিল্পী ইমরান। শুধু কন্ঠের যাদুই নয়, নিজের বিভিন্ন মিউজিক ভিডিওতে অভিনয় করে ভক্তদের কাছে নায়ক উপাধি পেয়েছেন। নিজের কন্ঠশীলন, সুর সাধনা, সংগীত পরিচালনা এবং মিউজিক ভিডিওতে অনবদ্য বিচরণের মাধ্যমে ইমরান মাহমুদুল নিজেকে নিয়ে গেছেন সাফল্যের চুড়ায়।
অন্যদিকে আতিয়া আনিসা, ‘চ্যানেল আই সেরাকন্ঠ’ এবং জি বাংলার ‘সা রে গা মা পা’র মঞ্চে প্রমাণ করেছেন নিজের কন্ঠের ধার। দুই বাংলার দর্শক-শ্রোতার কাছে পরিচিত করেছেন নিজেকে। এবার এই দুই শিল্পী জুটিবেঁধে শ্রোতাদের কাছে নিয়ে আসছেন তাদের নতুন গান। ‘মেঘেরই খামে’ শিরোনামের এ গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীত ইমরানের। রোমন্টিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ।
শুধু গানের কন্ঠেই জুটি বাঁধেননি তারা, ভিডিওতেও দেখা যাবে এই জুটির রসায়ন। যা ইমরান ভক্তদের জন্য নতুন বছরের প্রথম চমক। আর এই চমকটি শ্রোতা-দর্শকদের জন্য নিয়ে আসছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গান এবং ভিডিও প্রসঙ্গে ইমরান বলেন, আমি বরাবরই পছন্দ করি নতুনদের সুযোগ করে দেয়া। অনেক দিন ধরেই একটি ট্রেন্ডি টোন খুজঁছিলাম। আনিসার টোনটা বেশ ট্রেন্ডি। তাই তাকে নেয়া। এটা আনিসার প্রথম মৌলিক গান। ওর জন্য সবাই দোয় করবেন। মিষ্টি প্রেমের একটি রোমান্টিক ডুয়েট গান এটি। ভিডিওটিও হয়েছে গানের গল্পে। আশা করি সবার ভালো লাগবে। ইমরানের সঙ্গে নিজের প্রথম মৌলিক গান। বেশ উচ্ছ্বসিত আতিয়া আনিসা। বললেন, জীবনের প্রথম মৌলিক গান, প্রিয় শিল্পীর সঙ্গে এটা আমার কাছে স্বপ্নের মতো। আনন্দটা অন্যরকম। শুধু সবার দোয়া আর ভালোবাসা নিয়ে সংগীতাঙ্গনে পথ চলতে চাই। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) সূত্রে জানা গেছে, আগামি ১৭ই জানুয়ারী তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘মেঘেরই খামে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওযা যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।