চাঁপাইনবাবগঞ্জে শীতবস্ত্র বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪টি ইউনিয়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রæপ’র উদ্যোগে দুঃস্থ, অসহায় ও দরিদ্রদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। শুক্রবার বিকেলে এ কার্যক্রমের উদ্বোধন করেন
এরফান গ্রæপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী। পৌর এলাকার ১ নম্বর ওয়ার্ডের নয়াগোলা উচ্চ বিদ্যালয় মাঠে এবং ২ নম্বর ওয়ার্ডের ফুড অফিস মোড়ে শীতবস্ত্রগুলো বিতরণ করা হয়। চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলমের সভাপতিত্বে বিকেল ৩টায় নয়াগোলা উচ্চ বিদ্যালয় মাঠে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদের জেম, সাধারণ সম্পাদক নাসরুম মিনাল্লাহ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক মিলন, প্রচার সম্পাদক মাইনুল ইসলাম, আইন সম্পাদক অ্যাড. শরিফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আব্দুল হান্নানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় এলাকার ১’শ জনকে একটি করে কম্বল তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।
এছাড়া, বিকেল সাড়ে ৪টায় পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলমের সভাপতিত্বে ২ নম্বর ওয়ার্ডের ফুড অফিস মোড়ে শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন ২নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দীন বাবলু, সাধারণ সম্পাদক শাজাহান আক্তার ডালু, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক মো. শাহজাহান আলী (সাজা) মো. শরিফুল ইসলাম, মো. হায়দার আলী, আনোয়ার হোসেন বাবুসহ অন্যরা। এসময় এলাকার ১শ জনকে একটি করে কম্বল তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা। এ-সময় আরো উপস্থিত ছিলেন এরফান গ্রæপের মানব সম্পদ ও প্রশাসন বিভাগের ব্যবস্থাপক মো. জাকির হোসেনসহ অন্যান্যরা।

SHARE