গোমস্তাপুর ও শিবগঞ্জে দুর্বৃত্তদের হামলায় নিহত ১ আহত ২ আটক ৩

gomostapur gourbangla.com গৌড় বাংলাচাঁপাইনবাবগঞ্জে গোমস্তাপুর ও শিবগঞ্জে দুর্বৃত্তদের হামলায় ১জন নিহত ও ২ জন আহত হয়েছেন। পৃথক এ ২ ঘটনায় ৩জনকে আটক করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো সংবাদ :
গোমস্তাপুর প্রতিনিধি : জেলার গোমস্তাপুরে পূর্ব শত্রæতার জের ধরে বন্ধুর হাতে বন্ধু খুনের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে রহনপুর পৌর এলাকার স্টেশন বাজার মুরগী পট্টিতে এ ঘটনা ঘটে। নিহত যুবক রহনপুর পৌর এলাকার স্টেশন হঠাৎপাড়ার আল্ আমিনের ছেলে রাজন বিশ্বাস (২২)। এ ঘটনায় বন্ধু রহনপুর পৌর এলাকার স্টেশন বাজার মুরগী পট্টি এলাকার মাসুদ রানার ছেলে আশিক (২০) কে আটক করেছে পুলিশ।
রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহতাব আলী জানান, শুক্রবার দুপুরে ওই এলাকায় আশিক স্টেশন হঠাৎপাড়ার রাজন বিশ্বাসকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে। গুরুত্বর আহতাবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এদিকে জেলার বিশেষ শাখার উপ-পরিদর্শক আসলাম খানের নেতৃত্বে ডিএসবি সদস্যরা ঘাতক আশিককে উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের শিশাটোলা গ্রাম থেকে আটক করে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।
চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম জানান-এর আগে একটি খেলাকে কেন্দ্র করে ২ বন্ধুর মধ্যে শত্রæতা তৈরি হয়। সেই শ্রæতার জের ধরে রাজন বিশ্বাসের উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে এবং আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী নিয়ে যাওয়ার পথে সে মারা যায়।
শিবগঞ্জ প্রতিনিধি : জেলার শিবগঞ্জে গতকাল শুক্রবার আবারো ২ আওয়ামী লীগ কর্মীকে কুপিয়েছে দুবৃত্তর্রা। এ ঘটনার পর শিবগঞ্জ থানা পুলিশ ঘটনার সাথে সংশ্লিষ্টতার অভিযোগে শিবিরকর্মী নাঈম ও তরিকুল ইসলাম নামের ২ শিজনকে আটক করেছে। উপজেলার শ্যামপুর ইউনিয়নের ওমরপুর ঘাটে একটি মিষ্টির দোকানে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র ও আহত বশির জানান, শ্যামপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য আওয়ামী লীগ কর্মী মো. বশির আহমেদ মিষ্টির দোকানে বসে ছিল। এ-সময় চারজন মুখোশধারী এসে এমদাদের সাথে তর্কবিতর্কে লিপ্ত হয়, এক পর্যায়ে এমদাদ উত্তেজিত হয়ে পড়লে মুখোশধারীরা এমদাদকে কোপাতে থাকে। এ সময় বশির এগিয়ে গেলে তাকেও কুপিয়ে পালানোর সময় নাঈম নামের একজনকে চিনে ফেলেন বশির। তাদের ২ জনকেই প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম জানান-আওয়ামী লীগের দুই কর্মীকে যেসব শিবির কর্মী কুপিয়েছে তাদের মধ্যে নাঈম ও তরিকুল ইসলাম নামে ২জনকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ এবং অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে আহতদের পক্ষ থেকে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
এদিকে এমপি ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের দ্রæত গ্রেপ্তার করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন।
প্রসঙ্গত বৃহস্পতিবার বিকেলে চককীর্ত্তি ইউনিয়নের বিমর্ষি গ্রামের ফিটু সরকার নামে এক আওয়মী লীগ নেতাকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।