চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ২ মোটর সাইকেল আরোহী নিহত

চাঁপাইনবাবগঞ্জে মঙ্গলবার ট্রাকে চাপা পড়ে প্রাণ হারিয়েছেন ২জন। তারা হলেন-জেলার গোমস্তাপুর উপজেলার কয়লা দিয়াড় গ্রামের জালাল উদ্দিনের ছেলে মিজানুর রহমান পলাশ (৩২) ও গোমস্তাপুর সোলেমান মিয়া কলেজ সংলগ্ন এলাকার সালাউদ্দিনের ছেলে মশিউর রহমান পপেল (৩২)। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-গোমস্তাপুর সড়কের কল্যাণপুর হর্টিকালচার সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।
সদর থানার এসআই গোলাম মোস্তফা জানান, চাঁপাইনবাবগঞ্জ-রহনপুর সড়কের কল্যাণপুর হর্টিকালচার সেন্টারের সামনে একই দিক থেকে আসা একটি ট্রাক পেছন থেকে মোটর সাইকেলকে ধাক্কা দিলে মোটর সাইকেলসহ তারা পড়ে যায়। এ-সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তারা মারা যান। দুর্ঘটনার পর ট্রাক ফেলে চালক পালিয়ে যায়। এ-সময় স্থানীয় জনতা কিছুক্ষণের জন্য রাস্তা অবরোধ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয় এবং মরদেহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এর আগে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা মরদেহ উদ্ধার করে পুলিশের নিকট হস্তান্তর করে। নিহতরা মোটর সাইকেল যোগে গোমস্তাপুর থেকে চাঁপাইনবাবগঞ্জ আসছিলেন।
মঙ্গলবার সন্ধ্যা ৬টায় সদর থানার অফিসার ইন চার্জ মো. জিয়াউর রহমান জানান, ময়নাতদন্ত শেষে নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

SHARE