গোমস্তাপুর ও নাচোলে ফেন্সিডিলসহ আটক-৪

চাঁপাইনবাবগ ঞ্জের গোমস্তাপুর ও নাচোলে পৃথক অভিযানে ফেন্সিডিলসহ চারজনকে গ্রেপ্তার করেছে বিজিবি ও পুলিশ। প্রতিনিধিদের পাঠানো সংবাদ :

গোমস্তাপুর প্রতিনিধি : জেলার গোমস্তাপুরে ৭৯ বোতল ফেন্সিডিলসহ দু জনকে আটক করে বিজিবি। রবিবার সকালে রহনপুর-আড্ডা সড়কের তেঁতুলতলা নামক স্থান থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার দাদনচক কাটনিতলা গ্রামের মৃত রমজান আলীর ছেলে ওবায়দুল (৩২), অপরজন শিবগঞ্জ উপজেলার দাদনচক হলমোড় এলাকার বাবর আলীর ছেলে কাওসার আলী (২২)।
নওগাঁস্থ ১৬ বিজিবির রহনপুর কোম্পানী কমান্ডার সুবেদার অছিকুর রহমান জানান, তার নেতৃত্বে বিজিবির একটি টহল দল ওই এলাকায় টহল দেয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে একটি মোটরসাইকেল আরোহী (নওয়াবগঞ্জ-ল-১১-১৪২৩) কে গতি রোধ করতে বলা হলে গতিরোধ না করে পালানোর চেষ্টা করে। পরে তাদের আটক করে দেহ তল্ল¬াশী করে ৭৯ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। আটককৃতদের গোমস্তাপুর থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় বিজিবি বাদী হয়ে গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করেছে।

নাচোল প্রতিনিধি : নাচোলে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে পুলিশ। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই সামশুল হকের নেতৃত্বে নাচোল থানা পুলিশের একটি দল উপজেলার কসবা ইউনিয়নের কলিহার সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় অভিযান চালায়। অভিযানে ৩শ’ ৫০ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনোহরপুর গ্রামের মৃত চান আলীর ছেলে সইবুর রহমান (২৫) ও একই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোবারক আলী (২৪)। নাচোল থানার অফিসার ইন্চার্জ চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।