আওয়ামী লীগ সরকার গঠন করলে ইমামদের চাকুরী সরকারি করা হবে : আব্দুল ওদুদ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদ বলেছেন, আগামীতে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার সরকার গঠন করলে সারাদেশে ইমামদের চাকুরী সরকারি করা হবে। তিনি বলেন-ইমামরা আমাদের জাতীয় সম্পদ। তাঁদের নিকট আমরা বিভিন্ন সময় যাই এবং উপদেশ নিয়ে থাকি, বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে আমরা তাঁদের ডেকে থাকি। কিন্তু তাঁদের চাহিদা অনুযায়ী বেতন ভাতা তাঁরা পান না। একারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইমামদের চাকুরী সরকারিকরণ করা হবে বলে ঘোষণা দিয়েছেন। আমি বিশ্বাস করি আওয়ামী লীগ সভানেত্রী মুখে যা বলেন কর্মে তা প্রমাণ করেন। শনিবার চাঁপাইনবাবগঞ্জ জেলা ওলামা লীগ আয়োজিত ইমাম ওলামা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিকেলে নবাবগঞ্জ ক্লাবে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা সোহরাব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে তিনি আরো বলেন-ইতোমধ্যে দেশে নিজ অর্থায়নে পদ্মা সেতুর নির্মাণ কাজ এগিয়ে চলেছে। এ-সময় তিনি তাঁর উন্নয়ন চিত্র এবং উন্নয়নের ভবিষ্যৎ পরিকল্পনার কথা তুলে ধরে নৌকা প্রতীকে ভেটা দেওয়ার জন্য অনুরোধ জানান।
সমাবেশে অন্যানের মধ্যে বক্তব্য দেন, ওলামা লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আইনাল হক, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, মাওলানা শাখাওয়াত হোসেন, মাওলানা হুমায়ন কবীর প্রমূখ ইমামবৃন্দ।