নিয়ামতপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন, আলোচনা সভা ও জয়িতাদের সংবর্ধনা

নওগাঁর নিয়ামতপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলানায়তনে জয়ীতাদের সংবর্ধনা ও রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মো. মাহফুজুল আলমের সভাপতিত্বে সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাব উপস্থিত ছিলেন উপেেজলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এনামুল হক।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, সহকারী কমিশনার (ভূমি) আফরোজা বেগম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার ইয়াসমিন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলম শেখ, একটি বাড়ী একটি খামার প্রকল্পের সমন্বয়ক ও পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক আসাউর রহমান, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর (ইউডিএফ) মোঃ বাচ্চু মিয়া, একাডেমীক সুপারভাইজার জাকির হোসেন।
আলোচনা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে ৫জনকে জয়ীতা নির্বাচিতদের সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা পর্যায়ে সফল জননী হিসাবে উপজেলা বাহাদুরপুর ইউনিয়নের আঘোর গ্রামের মোছাঃ হাসনা হেনা, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারীতে পাড়ইল ইউনিয়নের ধাঐল গ্রামের মোছাঃ আলেয়া, নির্যাতনে বিভীষিকা মুছে নতুন উদ্যামে জীবন শুরু করায় শ্রীমন্তপুর গ্রামের মোছাঃ আরিফা খাতুন, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় বাহাদুরপুর ইউনিয়নের করিমপুর গ্রামের হাসনারা বিবি ও শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জন করায় নিয়ামতপুর ইউনিয়নের বালিচাঁদ গ্রামের মোছাঃ আসমা খাতুনকে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচন করে তাদের ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়।