গানপাউডার ও ধারাল অস্ত্রসহ ৩ জন গ্রেপ্তার

সাড়ে ৩শ গ্রাম গানপাউডার ও ১৯টি দেশীয় ধারাল অস্ত্রসহ চাঁপাইনবাবগঞ্জে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে শহরের স্বরুপনগর আনসার ক্যাম্পের এলাকার একটি বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন,শহরের স্বরুপনগর মহল্লার শফিকুল ইসলামের ছেলে মো.মানিক (৩২), বেলেপুকুর মহল্লার এনামুল হকের ছেলে মো. মিলন (২৪) ও আলীনগর ভুতপুকুর মহল্লার বাদশা মিয়ার ছেলে চান মিয়া (৩০)।
সদর থানার পরিদর্শক (অপারেশন) ইদ্রিস আলী জানান, সন্ত্রাসী কর্মকা-ের জন্য একদল দুস্কৃতিকারী আনসার ক্যাম্পের নিকট মানিকের বাড়িতে একত্রিত হয়েছে এমন গোপন খবরে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এসময় কয়েকজন পালিয়ে গেলেও ওই ৩ জনকে গ্রেপ্তার করা হয় এবং তাদের হেফাজতে থাকা গানপাওডার ও ধারাল অস্ত্রস উদ্ধার করা হয়। এদের মধ্যে মানিকের বিরুদ্ধে অস্ত্রসহ ৪টি মামলা রয়েছে বলে ওসি ইদ্রিশ জানান।
পরিদর্শক ইদ্রিস আরও জানান, বৃহস্পতিবারের ঘটনায় গ্রেপ্তার ৩ জনসহ ৯ জনকে এজাহারনামীয় ও ২০ থেকে ২২ জন অজ্ঞাতানামার বিরুদ্ধে বিস্ফোরক ও অস্ত্র আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের শুক্রবার বিকেলে আদালতে তোলা হয়।

SHARE