ফেন্সিডিলসহ ৩ যুবককে আটক করলেন পুলিশ সুপার মোজাহিদ

জেলা শহরের বিশ্বরোড মোড়ে সপরিবারে ঘুরতে গিয়ে ফেন্সিডিলসহ ৩ যুবককে ধরে ফেললেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম। তিনি গত বুধবার রাত দশটা থেকে রাত এগারটা পর্যন্ত বিশ্বরোড মোড়ে পুলিশ চেক পোস্টে অবস্থান করেন। এ-সময় ওই তিন যুবককে তল্লাশী করে তাদের আটক করেন।
পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম জানান, রাতে সপরিবারে বিশ্বরোড মোড়ে ঘুরতে যাই। এ সময় পুলিশ চেকপোস্টে বসে চা পান করছিলাম। এক পর্যায়ে ঢাকাগামী কোচগুলোকে অভৈধ অস্ত্র কিংবা মাদক বহন করছে কিনা সে লক্ষে তল্লাশী করা হয়। এক পর্যায়ে আমিও অংশগ্রহণ করি তল্লাশী অভিযানে। প্রথমে ঢাকাগামী কোচ ন্যাশনাল ট্রাভেলসের যাত্রীদের তল্লাশী করার সময় ফেন্সিডিলসহ ২ যুবককে আটক করা হয়।
এর কিছুক্ষণ পর ঢাকাগামী আরেকটি নাইট কোচ দেশ ট্রাভেলসে তল্লাশী করে ফেন্সিডিলসহ আরো ১ যুবককে আটক করা হয়। ৩ যুবকের ২ জন হাত কাটা গেঞ্জিরমত বিশেষ কায়দায় তৈরি গেঞ্জির ভেতর ফেন্সিডিলগুলো বহন করছিল। আটককৃত ৩ যুবক চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষার রাজনগর হাঙ্গামী গ্রামের মতিউরের ছেলে খুররম (২২), মনিরুলের ছেলে রমজান আলী (১৯) ও তোজাম্মেলের ছেলে জাহাঙ্গীর আলম।
পুলিশ সুপার মোজাহিদুল ইসলামের এ অভিযানের খব এলাকায় ছড়িয়ে পড়লে সদর থানার ওসি, ডিবি ওসিসহ অন্য কর্মকর্তাবৃন্দ ছুটে আসেন বিশ্বরোড মোড়ে। ফেন্সিডিলসহ ৩ যুবক আটক হয়েছে শুনে বিশ্বরোড এলাকার বিভিন্ন হোটেলের স্টাফ, সাধারণ মানুষ, ড্রাইভার কৌতুহলী অনেকে ভিড় জমায় সেখানে।
উল্লেখ্য, মোজাহিদুল ইসলামের নির্দেশে অনেক আগে থেকেই বিশ্বরোডে ঢাকাগামী কোচের তল্লাশী চালাচ্ছে পুলিশ। পাশাপাশি গাড়ির নম্বরসহ ছবি তুলেও রাখা হচ্ছে নিরাপত্তার জন্য।

SHARE