ডা. শিমুলের মায়ের ইন্তেকাল

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের মাতা রোকেয়া আহমেদ আর নেই (ইন্না লিল্লাহে অইন্না ইলাহে রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।
তিনি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ মরহুম ডা. মইনুদ্দিন আহমেদ মন্টুর সহধর্মিনী।
শনিবার দিবাগত রাত ১২ টায় হঠাৎ তার অবস্থার অবনতি হলে তাৎক্ষণিকভাবে তাকে রামেকে ভর্তি করা হয়। রবিবার সকাল সোয়া ১০ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
তিনি ৬ পুত্র ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর যানাযার নামায আজ সোমবার সকাল ১১টায় তার নিজ গ্রামের বাড়ী মনাকষায় অনুষ্ঠিত হবে।
তার মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মো. মইনুদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ এমপি, সহ-সভাপতি ও সাবেক এমপি মু. জিয়াউর রহমান, শিবগঞ্জ পৌরসভার মেয়র এ আর আজরী মো. কারিবুল হক রাজিন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আতাউর রহমান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মনাকষা ইউপি চেয়ারম্যান মির্জাশাহাদাৎ হোসেন খুররম, বঙ্গবন্ধু পরিষদ শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি আলহাজ আকবর হোসেন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধূরী, সিটি প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের সভাপতি মো. সাজেদুল হক, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক।