শিবগঞ্জে পিস্তল ম্যাগাজিন, গুলি ৪ রাউন্ডসহ ২ জন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে ১টি ৭.৬৫ মি.মি. বিদেশী পিস্তল, ২ টি পিস্তলের ম্যাগাজিন, ৪ রাউন্ড পিস্তলের গুলিসহ ২জনকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলেন-ক্যাম্পের একটি আভিযানিক দল কর্তৃক অদ্য ০৮ নভেম্বর ২০১৮ তারিখ সন্ধ্যা আনুমানিক ১৮:৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন সোনামসজিদ জালশুকারবিল এলাকায় অভিযান পরিচালনা করে ফরিদপুরের শীর্ষ অস্ত্র ব্যবসায়ী ১।
ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার সসরাইল গ্রামের মৃত মুনছুর মোল্লার ছেলে মো. আলমগীর মোল্লা (৩০) ও জেলার শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া গ্রামের মৃত দুখু মিয়ার ছেলে মোঃ নজরুল ইসলাম ওরফে আতাউর (৪০)।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে জেলার শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ জালশুকারবিল এলাকায় অভিযান চালায়। অভিযানে ১টি ৭.৬৫ মি.মি. বিদেশী পিস্তল, ২ টি পিস্তলের ম্যাগাজিন, ৪ রাউন্ড পিস্তলের গুলিসহ মো. আলমগীর মোল্লা ও মো. নজরুল ইসলাম ওরফে আতাউরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারতরা শীর্ষ অস্ত্রব্যবসায়ি বলে র‌্যাব জানায়।

SHARE