মাদক-সন্ত্রাস-জঙ্গিবাদ-বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ে ভোলাহাটে জেলা প্রশাসকের মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, বীর মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের সঙ্গে সন্ত্রাস-জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধ বিষয়ে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। বৃহস্পতিবার উপজেলা প্রশাসন উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করে।
ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় উপস্থিত ছিলেন ভোলাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ডা. লোকমান আলী, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমাতুল আরশ রেখা, ভোলাহাট থানার অফিসার ইনর্চাজ মো. নাসির উদ্দিন, ভোলাহাট আওয়ামী লীগ সভাপতি প্রকৌশলী আমিনুল হক ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডা. আসরাফুল হক (চুনু), জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান ও হুসনে আরা পাখি, ভোলাহাট উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আলহাজ নুরুল ইসলাম, ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি তাজামুল হক আরাফাত। মতবিনিময় সভা সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সন্দার।
বক্তারা সন্ত্রাস-জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও মাদকসহ ভোলাহাট উপজেলার যাতায়াতের একমাত্র ভোলাহাট থেকে রহনপুর রাস্তাটি সংস্কার, রেল যোগাযোগ চালু, ভোলাহাটে টেলিটক নেটওয়ার্ক স্থাপনসহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক উপস্থিত সরকারের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে সকলের সহযোগিতা কামনা করেন। শিক্ষা, সাংস্কৃতি, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও মাদকের বিরুদ্ধে সকলকে একসাথে কাজ করার আহবান জানান। এ-সময় তিনি ভোলাহাট উপজেলার সমস্যাগুলো সমাধানের আশাস দেন। পরে তিনি সমাজসেবা অধিদপ্তর থেকে ৪০ জন দুস্থ মাুনষের মাঝে ৮৮ হাজার টাকার চেক বিতরণ করেন।

SHARE