রোনালদো ইউভেন্তুসের দুশ্চিন্তার কিছু দেখছেন না

শেষ মুহূর্তের আত্মঘাতী গোলে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হারের পর সতীর্থদের শান্ত থাকার আহ্বান জানিয়েছেন ইউভেন্তুসের ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদো।
বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘এইচ’ গ্রুপের ম্যাচে শুরু থেকে আধিপত্য ধরে রাখা ইউভেন্তুস ৬৫তম মিনিটে লিওনার্দো বোনুচ্চির পাস থেকে রোনালদোর দুর্দান্ত ভলিতে এগিয়ে যায়। চ্যাম্পিয়ন্স লিগে তুরিনের ক্লাবটির হয়ে এটা তার প্রথম গোল। কিন্তু ৮৬তম মিনিটে হুয়ান মাতার দারুণ ফ্রি-কিকে সমতায় ফেরে ইউনাইটেড। এর তিন মিনিট পর আলেক্স সান্দ্রোর আত্মঘাতী গোলে ২-১ ব্যবধানে হেরে যায় স্বাগতিকরা।
চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৫ ম্যাচে ইউভেন্তুসের এটা প্রথম হার। তবে এই হারে দলের ভয় পাওয়ার কিছু নেই বলে উয়েফা ডটকমকে জানান রোনালদো।
“লিওনার্দো বোনুচ্চির খুব ভালো একটা পাসে এটা চমৎকার একটা গোল। তবে সেটা যথেষ্ট ছিল না।” “চ্যাম্পিয়ন্স লিগে ইউভেন্তুসের হয়ে প্রথম গোল করতে পেরে আমি খুব খুশি। আমরা ভালো অবস্থায় আছি। আমরা গ্রুপের শীর্ষে আছি। তাই দুশ্চিন্তার কিছু নেই।”
“লিগ ও চ্যাম্পিয়ন্স লিগে দল দারুণ খেলছে। অনেক দূর যেতে আমরা কঠোর পরিশ্রম করে যাব।” চার ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে আছে ইউভেন্তুস। ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। তৃতীয় স্থানে থাকা ভালেন্সিয়ার পয়েন্ট ৫।

SHARE