ভোলাহাট মোহবুল্লাহ্ মহাবিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার মোহবুল্লাহ মহাবিদ্যালয়ে নতুন ৪ তলা ভবনের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ^াস প্রধান অতিথি হিসাবে এ ভবন উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ.লীগ সভাপতি প্রকৌশলী আমিনুল হক, ভোলাহাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেশমাতুল আরস রেখা, জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান ও হুসনের আরা পাখি, কলেজ ম্যানেজিং কমিটির সদস্য এনামুল হক।
প্রভাষক রেজাউল করিমের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন, ভোলাহাট মোহবুল্লাহ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রহমত আলী, তিনি বলেন উন্নয়নের মূল চাবিকাঠি হচ্ছে শিক্ষা। আর শিক্ষা বান্ধব সরকার হচ্ছে আমাদের সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সংক্ষিপ্ত বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ^াসকে ধন্যবাদ জানান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের সরকার উন্নয়নের সরকার। বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়েছিলেন কিন্তু সাড়ে তিন বছর পর তাকে হত্যা করা হয়েছিল। শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশকে উন্নয়ন করেছে। তিনি বলেন, আমি ৮ কোটি টাকার উন্নয়নের উদ্বোধন করলাম। উপজেলাতে ১১ কোটি টাকা ব্যয়ে মডের মসজিদ হবে। ৩ একর জমির উপরে ১৫ কোটি টাকা ব্যয়ে টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ হবে। ভোলাহাটের সন্ন্যাসীতলায় নির্মাণ হবে বহুতল ভবন। তিনি উপস্থিত শিক্ষার্থীদের কে মাদক থেকে দুরে থাকতে বলেন এবং লেখা পড়ায় ফাঁকি না দিয়ে ঠিক ভাবে লেখা পড়া করার জন্য উপদেশ দেন।

SHARE