নবনির্মিত সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন ও সম্মেলন কেন্দ্র উদ্বোধন ১৮ অক্টোবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন ও সম্মেলন কেন্দ্র নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। ২০১৬ সালের ১৩ নভেম্বর এ দুটি ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ এমপি। আগামী ১৮ অক্টোবর তিনি নবনির্মিত এ ভবন দুটির আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।
সদর উপজেলার উন্নয়ন বিষয়ে সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ বলেন-বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১১ সালো ২৩ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জ সফরে এসে নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠের ঐতিহাসিক জনসভায় চরাঞ্চলের মানুষের জন্য মহানন্দা নদীর সাহেবের ঘাটে দ্বিতীয় মহানন্দা সেতু (শেখ হাসিনা সেতু), চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালকে ১শ শয্যা থেকে ২৫০ শয্যায় উন্নীতকরণসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রতিশ্রুতি দেন। তাঁর প্রতিশ্রুতি মোতাবেক এসব কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। শেখ হাসিনা সেতুর সুফল ভোগ করছে চরাঞ্চলের মানুষ। পরবর্তীতে ২০১৫ সালের ১৬ মে তিনি আবারও চাঁপাইনবাবগঞ্জে এসে নানান প্রতিশ্রুতি দেন। তার মধ্যে সদর উপজেলা পরিষদ কমপ্লেক্স ছিল অন্যতম। যার নির্মাণ কাজ শেষ হয়েছে। আব্দুল ওদুদ বলেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা প্রতিশ্রুতি দেন তা বাস্তবায়ন করেন, এটাই তাঁর নীতি। আমি তাঁর মনোনীত এমপি হিসেবে গত প্রায় ১০ বছরে চেষ্টা করেছি, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলাবাসীর জন্য শিক্ষা,স্বাস্থ্য, বাসস্থান, ক্রীড়া, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্টসহ সকল ক্ষেত্রে উন্নয়ন করার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমার প্রতি বিশেষ দৃষ্টি আর চাঁপাইনবাবগবাসীর জন্য ভালোবাসার কারণে অনেক কাজ আমি করতে পেরেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যেসব চাহিদা দিয়েছিলাম তিনি অত্যন্ত খুশি হয়ে আমাকে সবই দিয়েছেন।
সদর উপজেলা প্রকৌশলী আ.ন.ম ওয়াহিদুজ্জামান জানান, উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্পের আওতায় ৪ তলা বিশিষ্ট প্রশাসনিক ভবন ও সম্মেলন কেন্দ্র নির্মাণে চুক্তিমূল্য ধরা হয় প্রায় সাড়ে ৩ কোটি টাকা। জিওবির অর্থায়নে বাস্তবাযিত এই প্রকল্পটি বাস্তবায়ন করেছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর।