গ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে মাঠে ছিল আওয়ামী লীগগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বহুল আলোচিত এ রায়কে ঘিরে গুরুত্বপূর্ণ স্থানগুলোয় আইন শৃঙ্খলাবাহিনীর সদস্যদের টহল দিতে দেখা গেছে। প্রতিনিধিদের পাঠানো সংবাদ :
নিজস্ব প্রতিবেদক : বুধবার সকাল থেকেই জেলা শহরের শান্তিমোড়, বঙ্গবন্ধু মুক্তমঞ্চ এলাকাসহ বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নেন যুবলীগ, ছাত্রী লীগের নেতা-কর্মীরা। এ-সময় আব্দুল মান্নান সেন্টু মার্কেট এলাকায় ও শহীদ সাটু হল এলাকায় জেলা ছাত্র লীগের সভাপতি আরিফুর রেজা ইমন এবং জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দসহ অন্যান্য নেতৃবৃন্দকে অবস্থান নিতে দেখা গেছে।
রায় ঘোষণার পর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মোটর সাইকেল শোভাযাত্রা বের করেন এবং পথসভা করেন। বুধবার বেলা ৩ টায় শহরের শান্তির মোড় থেকে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি রুহুল আমিনের নেতৃত্বে মোটর সাইকেল শোভাযাত্রা বের হয়ে হুজরাপুর মোড়ে সমবেত হয়। পরে, বিশাল মোটরসাইকেল শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ-সময় পথসভায় বক্তব্য দেন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান টিটো, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি মো. খায়রুল আলম জেম, পৌর কৃষক লীগ সভাপতি মো. মেসবাউল হক টুটুল, জেলা যুব লীগের জনশক্তি ও সমাজ কল্যাণ সম্পাদক মো. আনারুল ইসলাম কালু, পৌর যুব লীগের যুগ্ন সম্পাদক মো. মিনহাজুল ইসলাম (মিনহাজ) ও আলী আশরাফসহ নেতাকর্মী।
বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে চলার আহবান জানান। শান্তিপূর্ণ দেশে কোন প্রকার বিশৃঙ্খলা ও অরাজকতা সহ্য করা হবে না বলেও জানান তারা।


শিবগঞ্জ প্রতিনিধি : ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার প্রেক্ষিতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অবস্থান কর্মসূচি ও মোটর সাএিকল শোভাযাত্রা অনুষি¦ঠত হয়েছে। রায় ঘোষণার পর পরই বুধবার বেলা ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-১( শিবগঞ্জ) আসনের এমপি গোলাম রাব্বানীর নেতৃত্বে পুকুরিয়াস্থ তার বাড়ী হতে একটি মোটর সাইকেল শোভা যাত্রা বের করা হয়। এ সময় তিনি শিবগঞ্জ বাজারে রায় ঘোষণার পরিপ্রেক্ষিতে অবস্থান কর্মসূচি পালন করে পথ সভায় বক্তব্য দেন।পরে শোভা যাত্রাটি উপজেলার বিভিন্ন সড়ক ঘুরে পকুরিয়ার শেখ রাসেল মিলসায়তনে গিয়ে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামসুর রহমান বাবু,কানসাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.বেনাউল ইসলামসহ বিভিন্নস্তরের আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

SHARE