র‌্যাবের মাদক বিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৮

র‌্যাব-৫, রাজশাহীর মাদক বিরোধী বিশেষ অভিযানে ইয়াবা, গাঁজা, দেশীয় তৈরী চোলাইমদ ও এ্যাম্পল ইঞ্জেকশন উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে ৩৮ জন মাদক সেবনকারী ও ব্যবসায়ীকে। গ্রেপ্তারকৃতদের বিভিন্ন মেয়াদে কারা- ও জরিমানা প্রদান করা হয়েছে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গত সোমবার জেলার গোমস্তাপুর থানাধীন নুনগোলা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আহসান হাবীব (৩০) নামে একজনকে ৮০৩ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। এ ছাড়া জেলার শিবগঞ্জ থানাধীন বিশ্বনাথপুর এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. জুয়েল @ বিয়েল (২২)কে ৪০১ পিস এ্যাম্পল ইনজেকশনসহ গ্রেপ্তার করা হয়।
গত রবিবার জেলার সদর থানাধীন বিভিন্ন মাদক স্পটে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসা ও মাদক সেবন করে জনসাধারনের স¦াভাবিক জীবন যাপনে ব্যহত এবং গণ-উপদ্রব সৃস্টি করার অপরাধে ২৮ জন মাদক সেবনকারীকে ৮শ গ্রাম গাঁজা, ৩০ হাজার লিটার দেশীয় তৈরী চোলাইমদ, ৭ পিস এ্যাম্পল ইনজেকশনসহ গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতে ২৫ জন মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয় এবং ৩ জন মাদক সেবনকারীকে সর্বমোট ৫ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত টাকা আদায় করে সরকারি কোষাগারে জমা করা হয়েছে।
এ ছাড়াও রবিবার জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল ৮ জন মাদকসেবনকে গাঁজা, এ্যাম্পল ইনজেকশনসহ গ্রেপ্তার করে। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালত ৭ জন মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন এবং ১ জন মাদক সেবনকারীকে সর্বমোট ১ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত টাকা আদায় করে সরকারি কোষাগারে জমা করা হয়েছে।

SHARE