গোমস্তাপুরে কেন্দ্রীয় নেতাদের জেলা পর্যায়ে সফর উপলক্ষে আব্দুল কাদেরর প্রচারণা

আগামী নির্বাচনকে সামনে রেখে সরকারের উন্নয়ন বার্তা ও সংগঠনকে আরো সংগঠিত করার লক্ষে কেন্দ্রীয় নেতাদের জেলা পর্যায়ে নির্বাচনী প্রচারণার অংশ হিসাবে আগামী ২৫ সেপ্টেম্বর চাঁপাইনবাবগঞ্জে রহনপুরে অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের জনসভা।
জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, নুরুল ইসলাম ঠান্ডুসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। কেন্দ্রীয় নেতাদের আগমন ও নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা অনেকটা উজ্জীবিত। প্রতিদিনই মোটরসাইকেল শোভাযাত্রা, পথসভা, উঠান বৈঠকসহ বিভিন্ন কর্মসূচি পালন করছেন তারা।
শনিবার নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো. আব্দুল কাদের ওই তিন উপজেলায় মোটরসাইকেল শোভাযাত্রা, পথসভা করে সরকারের উন্নয়ন বার্তা ও ২৫ সেপ্টেম্বর রহনপুরের জনসভার প্রচারণা চালান। এ সময় উপস্থিত ছিলেন নাচোল উপজেলার কসবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান।
প্রচারণাকালে মো. আব্দুল কাদের বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান এবং ২৫ সেপ্টেম্বরের জনসামবেশ সফল করার জন্য নেতা-কর্মী-সমর্থকদের এক সাথে কাজ করার আহবান জানান।