সদর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদুর রহমান ও সদর থানার ওসি মনজুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোখলেশুর রহমান, বিদায়ী ভূমি কর্মকর্তা মো. মাসুদুর রহমান মাসুদ, সদর থানার ওসি মুনজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহরাব আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তোফিকুল ইসলাম, প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি ও রেডিও মহানন্দার প্রধান নির্বাহী কর্মকর্তা হাসিব হোসেন, বারঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।
সভায় বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান মাসুদ স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, আমরা প্রথমে কাজ শুরু করেছিলাম বাল্যবিয়ে, মাদক ও ইভটিজিং বিষয় নিয়ে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে। আমি প্রথমে ভোলাহাটে ৫ মাস কাজ করি। তারপর সদরে যোগদান করি। আমি ১১মাস সদরে কাজ করছি। পদোন্নতি পেয়ে আমাকে যেতে হচ্ছে। আগামী ১২ তারিখ আমার এখানে কাজ শেষ হবে। তিনি বলেন-ভূমি অফিসে আমি সবসময় আইনের মধ্যে দিয়ে কাজ করার চেষ্টা করেছি। এখানকার মানুষ সহজভাবে আইন মেনে নিয়েছে। তাদের পরিপূর্ণ সহযোগিতা ছিল চোখে পড়ার মত। সবার সার্বিক সহযোগিতায় ভূমিসেবার উন্নয়ন করা সম্ভব হয়েছে। আমি আশা করব আমার পরে যিনি আসবেন তিনি আরো ভালো সেবা দিবেন আপনাদের।
সদর থানার বিদায়ী ওসি মুনজুর রহমান বলেন, আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে কাজ করতে এসে সর্বস্তরের মানুষের সহযোগিতা পেয়েছি। আমি আমার দক্ষতা ও যোগ্যতা দিয়ে জনগণের সেবা করার চেষ্টা করেছি। আমি আশা করব চাঁপাইনবাবগঞ্জের মানুষ সবদিক থেকে সরকারকে সাহায্য করবে আইনশৃঙ্খলা সুন্দর রাখার জন্য। আমি যদি কোনোদিন সুযোগ পাই চাঁপাইনবাবগঞ্জ আসার অবশ্যই আসব এবং চাকরি ক্ষেত্রে হলেও আবার আসব।

SHARE