জেলা ঠিকাদার সমিতির নির্বাচন আগামী ৮ সেপ্টেম্বর

7

চাঁপাইনবাবগঞ্জে জেলা ঠিকাদার সমিতির নির্বাচন আগামী ৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে ঘিরে উৎসব মুখর পরিবেশে সমর্থকরা নিজ নিজ প্রার্থীর জন্য গণসংযোগ শুরু করেছেন। যাচ্ছেন বিভিন্ন উপজেলায়। দ্বি-বার্ষিক নির্বাচন-২০১৮-২০ মেয়াদের জন্য ৩ টি প্যানেলে ৪৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জঙ্গী-হাবিব-জলিল-রনি পরিষদ, জীবন-বকুল-রাসেল পরিষদ, ও ইকবাল-ওবাইদুল-রবিউল হেলাল পরিষদ। এবারই প্রথম ৩টি প্যানেলে ভোট হতে যাচ্ছে।

এবারের নির্বাচনে জীবন-বকুল-রাসেল পরিষদে সভাপতি পদে প্রার্থী হয়েছেন আনারস প্রতীক নিয়ে সৈয়দ জিয়াউল হক জীবন ও সাধরণ সম্পাদক পদে খেজুর গাছ প্রতীক নিয়ে তরুণ ব্যবসায়ী মো. রুহুল আমিন রাসেল প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অপর দিকে জঙ্গী-হাবিব-জলিল-রনি পরিষদে সভাপতি পদে প্রার্থী হয়েছেন মোমবাতি প্রতীক নিয়ে মো. মেসবাহুল জাকের জঙ্গী ও সাধারণ সম্পাদক পদে চেয়ার প্রতীক নিয়ে মো. আব্দুল জলিল।

অন্যদিকে ইকবাল-ওবাইদুল-রবিউল হেলাল পরিষদে সভাপতি পদে প্রার্থী হয়েছেন ছাতা প্রতীক নিয়ে মো. ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক পদে মোরগ প্রতীক নিয়ে মো. রবিউল ইসলাম নির্বাচনী লড়াইয়ে অবতরণ করছেন। সকাল থেকে রাত পর্যন্ত তাই গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন সকলপদপ্রার্থীসহ সমর্থকরা।