রাজশাহীতে নির্বাচনের শেষ দিনে গণসংযোগ করলেন সাবেক ছাত্রলীগ নেতাকর্মী

স্টাফ রিপোর্টার : শিক্ষা নগরীতে অনুষ্টিত হতে যাচ্ছে আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন। সোমবার ৩০ জুলাই অনুষ্ঠিত হবে নির্বাচন। এবার সর্বকালের রেকর্ড ভেঙ্গে রাজশাহীতে নিজ নিজ দলের গণসংযোগ করে যাচ্ছেন নেতা কর্মীবৃন্দ।

বিভিন্ন জেলা থেকে বহর নিয়ে নগরীতে দিনরাত শেষ মুহুর্তে গণসংযোগে ঝাঁপিয়ে পড়েছেন। নৌকা প্রতীকের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করতে গণসংযোগে পিছিয়ে নেই চাঁপাইনবাবগঞ্জ জেলার নেতাকর্মীরা।

শনিবার তেমনি দিনভর গুড়ি গুড়ি বৃষ্টির ভেতর নির্বাচনী প্রচারণার শেষদিন বৃষ্টিকে উপেক্ষা করে নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের সাবেক ছাত্রলীগ সভাপতি এইচ এম ফায়জার রহমান কনক।

এ সময় কনকের সাথে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের অন্যতম সদস্য, শিবগঞ্জ উপজেলার কৃত্তি সন্তান মো. মুক্তাদির রহমান শিমুল, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি মো. রমজান আলী, মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক মো. ইতু হোসেন।

আরও উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. মিনহাজ হক রনি, মো. বরজাহান আলীসহ ছাত্রলীগ এর সাবেক ও যুবলীগেরর নেতা-কর্মী।

নির্বাচনের গণসংযোগে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিও লক্ষ করা গেছে। যে যেভাবে পেরেছে নিজ নিজ দলের জন্য গণসংযোগ করেছেন।

দিনব্যাপী রাজশাহী সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের মানুষের দ্বারে দ্বারে সরকারের নানা রকম উন্নয়ন মূলক লিফলেট ও লিটনকে বিজয়ী করতে প্রচারপত্র বিলি করেন নেতৃবৃন্দ।

প্রকাশিত ২৮-৭-১৮

SHARE