হেরোইনসহ একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব

মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় বুধবার ১৩০ গ্রাম হেরোইনসহ মো. রুবেল আলী (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল। গ্রেপ্তার হওয়া ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার মহারাজপুর পুকুরটুলি গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে।
এক প্রেসবিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, চলমান মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় বুধবার গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে মহারাজপুর পুকুরটুলি গ্রামে শীর্ষ মাদক ব্যবসায়ী মো. রুবেল আলী নিজ বাড়িতে হেরোইন সংরক্ষণ করে ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদ পাবার পর র‌্যাবের অপারেশন দল বুধবার (মঙ্গলবার দিবগত রাত) সাড়ে ৪টায় মো. রুবেল আলীর বাড়ি ঘেরাও করে স্থানীয় লোকজনের উপস্থিতিতে অভিযান চালিয়ে মো. রুবেল আলীকে গ্রেপ্তার করে। পরবর্তীতে তার দেখানো স্থান রান্নাঘর থেকে ১০ লক্ষাধিক টাকার ১৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
তার বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ২ টি মাদক মামলা রেকর্ড রয়েছে এবং ইত:পূর্বে সে র‌্যাবের হাতে ফেন্সিডিলসহ গ্রেপ্তার হয় বলেও ওই প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়। মো.রুবেল আলীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।