বিজিবির অভিযানে মাদক উদ্ধার : গ্রেপ্তার ৩

চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে ১ হাজার ২৮০ পিস ইয়াবা ও ৩শ গ্রাম হেরোইন উদ্ধার করেছেন ৫৩ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা। এ সময় ২জনকে গ্রেপ্তার করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল সাজ্জাদ সরোয়ার জানান, বুধবার শেখ হাসিনা সেতুর উপর থেকে ২৮০ পিস ইয়াবাসহ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পালশা গ্রামের মো, আবুল হোসেনের ছেলে মোঃ আজমুল (১৮) ও মো. শাহালান হোসেনের ছেলে
মো. জাহাঙ্গীর আলম (২৮) গ্রেপ্তার করা হয়। নিজস্ব গোয়েন্দা সাংবাদের ভিত্তিতে সুবেদার মো. আব্দুল খালেক সরকারের নেতৃত্বে বিজিবির একটি টহল দল এ অভিযান পরিচালনা করে।
উদ্ধারকৃত ইয়াবাসহ জব্দকৃত সকল মালামালসহ গ্রেপ্তারকৃতদের চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সোপর্দ করা হয়েছে।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাবিলদার মো. নুর হোসেনের নেতৃত্বে পোলাডাংগা বিওপির একটি টহল দল ডিএমসি মাঠ এলাকা থেকে ৩শ গ্রাম হেরোইন উদ্ধার করে গত ৯ জুলাই। যার মূল্য প্রায় ৬ লাখ টাকা। অপর অভিযানে শিবগঞ্জ সীমান্তে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিজস্ব গোয়েন্দা সাংবাদের ভিত্তিতে গত ৯ জুলাই নায়েক মো. শফিকুল ইসলামের নেতৃত্বে ওয়াহেদপুর বিওপির একটি টহল দল শিবগঞ্জ উপজেলার ধুলাউড়িঘাট এলাকায় অভিযান পরিচালনা করে বাইসাইকেল আরোহী বড়চক গ্রামের মো. আবু তালেবের ছেলে মো. বারিকুল ইসলাম (৩০)কে ২শ পিস ইয়াবাসহ হাতে নাতে আটক করা হয়। একই দিনে নায়েক শফিকুল ইসলাতের নেতৃত্বে জেলার শিবগঞ্জ উপজেলার জংলীপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় ৮শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত ইয়াবা, বাইসাইকেল ও অন্যান্য মালামালসহ শিবগঞ্জ থানায় মামলা দায়েরের মাধ্যমে সোর্পদ করা হয়েছে এবং উদ্ধারকৃত হেরোইন ও ইয়াবাসমূহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।

SHARE