র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অব্যাহত : আরও ১০ জনকে মাদক সেবনের দায়ে কারাদন্ড


চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার বিভিন্ন মাদক স্পটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে র‌্যাব। এসময় প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে ১০ জনকে গ্রেপ্তার করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ ও সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদুর রহমান মাসুদের যৌথ নেতৃত্বে রবিবার পরিচালিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ-সময় মাদকসেবী ও মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হুজরাপুর পশ্চিমপাড়ার শ্রী দোলন চৌধুরী (৩৮), চরজোতপ্রতাপ শিবতলার নাছিম আলী (৩৮), পাঠানপাড়ার মো. রেজাউল করিম (৩৮), রহমতপাড়ার শ্রী বিকাশ মন্ডল (২৭), বালুবাগানের মো. মনিরুল ইসলাম (২৫), সদর উপজেলার বালিয়াডাঙ্গার আহম্মেদ আলী (৪৩), শ্রী বিভিষণ (৩৫), জামতলার জসিম (২২), পাবনা জেলা সদরের গাছপাড়ার
মো. মনির (৩৫), রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুরের মো. জসিম উদ্দিন (২৮) কে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করে জেলা পাঠানো হয়।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১ কেজি গাঁজা, ১হাজার ২শ লিটার চোলাই মদসহ বিভন্ন উপকরণ জব্দ করে ধ্বংস করা হয়। র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে র‌্যাব জানায়।

SHARE