রানিহাটিতে ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বহরমকে হারিয়ে চ্যাম্পিয়ন চকআলমপুর

6

“নিয়মিত খেলাধূলায় অংশগ্রহণ করি, মাদকমুক্ত দেশ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে গত কাল মঙ্গলবার জেলার সদর উপজেলার রানীহাটি ইউনিয়নে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির সমৃদ্ধি কর্মসূচির আওতায় সাংস্কৃতিক ও ক্রীড়া কার্যক্রমের অংশ হিসেবে এ-টুর্নামেন্টের আয়োজন করা হয়।
বিকেলে রানীহাটি ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর উচ্চ বিদ্যালয় মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক ও রেডিও মহানন্দার প্রধান নির্বাহী কর্মকর্তা হাসিব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রানীহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মহসিন আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রানীহাটি ইউপির প্যানেল চেয়ারম্যান মো. নাসিম উদ্দিন, প্রয়াসের কনিষ্ঠ সহকারী পরিচালক তাকিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা আহসান উদ্দিন, সমাজসেবক মো. শামীম বিশ্বাস, কৃষ্ণগোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম, ৩ নং ওয়ার্ড সদস্য সায়েম আলী, ৬ নং ওয়ার্ড সদস্য মো. নজরুল ইসলামসহ অন্যান্যরা।
ফাইনালে মুখোমুখী হয় রানীহাটি ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বহরম ও ৬ নং ওয়ার্ড চকআলমপুর। খেলার শুরু থেকেই আক্রমনাত্মক ফুটবল খেলে চকআলমপুর। খেলা শুরুর ৬ মিনিটেই নয়নের দুর্দান্ত একটি শট গোলপোস্টের উপর দিয়ে চলে যায়। তার ১ মিনিট পরেই আবারও গোলরক্ষকের দূড়তায় গোলবঞ্চিত হয় চকআলমপুর। ২২ মিনিটে গোলরক্ষকের ভুলের সুযোগ নিয়ে দলকে ১-০ ব্যবধানে এগিয়ে দেয় চকআলমপুরের স্ট্রাইকার নয়ন। প্রথমার্ধের নির্ধারিত ৩০ মিনিটে আর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানে পিছিয়ে থেকে বিরতীতে যায় উভয় দল।
দ্বিতীয়ার্ধ শুরুর প্রথম মিনিটেই নয়নের ২য় গোলে ২-০ গোলের ব্যবধানে এগিয়ে যায় চকআলমপুর। খেলার ২৬ মিনিটে নয়নের হ্যাট্রিক মিস হয় বহরমের গোলরক্ষক সামাদের দূড়তায়। নির্ধারিত সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-০ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হয় ৬ নং ওয়ার্ড চকআলমপুর। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।