চাঁপাইনবাবগঞ্জসহ চার জেলায় র‌্যাবের অভিযানে আটক ৪০

3

চাঁপাইনবাবগঞ্জে ১৪ জনসহ ৪ জেলায় অভিযান চালিয়ে ৪০ মাদকসেবীকে আটক করেছেন রাজশাহী র‌্যাব-৫ এর সদস্যরা। অভিযানকালে ১ হাজার ১ লিটার দেশীয় তৈরি চোলাইমদ, ১ কেজি ৩৬২ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটকের পর ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার দিনব্যাপী জেলার সদর উপজেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে ৯৫০ গ্রাম গাঁজা, ১ হাজার লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ ১৩ মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন।
অন্যদিকে মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার দিনব্যাপী রাজশাহী মহানগরীর বোয়ালিয়া উপজেলার হোসনীগঞ্জ পদ্মারপাড় এলাকায় অভিযান চালিয়ে ১৮ জন মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ১৫ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদ- ও ৩ মাদকসেবীকে ১৫ হাজার টাকা জরিমানা করেন।
অপরদিকে নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল একই দিনে নাটোর জেলার সদর উপজেলার এলাকার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে ৩০০ গ্রাম গাঁজাসহ ৭ মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করে। আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।
এছাড়া জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল নওগাঁ জেলার বদলগাছি উপজেলার ভান্ডারপুর এলাকায় অভিযান চালিয়ে ১ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ ২ মাদকসেবীকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদ- প্রদান করা হয় ।