বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে গোবরাতলায় বিএনপির জনসভা

4

চাঁপাইনবাবগঞ্জে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে গোবরাতলা ইউনিয়ন বিএনপির উদ্যোগে মহিপুরে জনসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতবার বিকেলে সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুর এস.এ.এম. উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র যুগ্ম মহাসচিব ও সদর আসনের সাবেক সংসদ সদস্য হারুন-অর-রশীদ।

ইউনিয়ন মহিলা দলের আহব্বায়ক মোসা. তোকিয়ারা বেগমের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য এ্যাড: আশিফা আশরাফি পাপিয়া। আরও বক্তব্য দেন, সদর থানা বিএনপি’র সাধারন সম্পাদক আমিনুল ইসলাম , পৌর বিএনপি’র যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, সদর থানার যুগ্ম সম্পাদক ও ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো: সাদিউজ্জামান মিয়া, সদর থানার সাংগাঠনিক সম্পাদক ও গোবরাতলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: তাসেন আলী।

জনসভায় বিএনপি’র যুগ্ম মহাসচিব হারুন-অর-রশীদ বলেন, বর্তমান সরকারের সময়ে মুখে অনেক উন্নয়ন হলেও বাস্তবে তার কিছুই হয়নি। হাসিনা সরকার ক্ষমতায় আসলেই উন্নয়নের নামে শুধু সরকারি অর্থ লুটপাট করে। বিএনপি’র আমলে তারাই তত্বাবধায়ক সরকারের জন্য আন্দোলন করলেও তারাই এখন একনায়কতন্ত্র কায়েম করতে চাই।

অবৈধ সরকারকে দেশের মানুষের স্বার্থে ক্ষমতা থেকে সরাতে সকলকে একসাথে অান্দোলনে সামিল হওয়ার আহব্বান জানান তিনি।

জনসভার প্রধান বক্তা সাবেক এমপি এ্যাড: আশিফা আশরাফি পাপিয়া বলেন, বর্তমান সরকার নারী ক্ষমতায়নের কথা বললেও বাস্তবে তার কিছুই হয়নি।

উপস্থিত অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের সন্তানদের খেয়াল রাখবেন। তারা যেন অসৎ পথে না জড়িয়ে যায়। তাই আপনাদের উপরই নির্ভর করছে আগামীর প্রজন্ম। বিএনপি আগামীতে ক্ষমতায় গেলে নারীদের বিনা সুদে আত্বকর্মসংস্থানের জন্য ঋণ প্রদান করবে।

এসময় আগামীতে বিএনপি’র সকল আন্দোলনে অংশগ্রহনের মাধ্যমে দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে উপস্থিত সকলের প্রতি আহব্বান জানান তিনি।