বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বারোঘরিয়ায় সমাবেশ

রাজনীতিতে সাবেক এমপি পুত্র রাফি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪ নং বারোঘরিয়া ইউনিয়ন শাখা আয়োজিত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বারঘরিয়া দৃষ্টি নন্দন পার্কে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্দব্য দেন, বিএনপির যুগ্ন মহাসচিব ও সাবেক এমপি মো. হারুনুর রশীদ হারুন। সভায় বিশেষ আলোচক হিসেবে বক্তব্য দেন বিএনপি নেত্রী ও সাবেক এমপি অ্যাডভোকেট সৈয়দা আসিফা আশারাফী পাপিয়া।


আরও বক্তব্য দেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, সাবেক এমপি হারুনুর রশীদ ও বিএনপি নেত্রী অ্যাডভোকেট সৈয়দা আসিফা আশরাফি পাপিয়ার ছেলে রুমাইয়া ইবনে হারুন রাফি, যুবদল নেতা শওকত হোসেন, পৌর বিএনপির যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম, জেলা বিএনপির সদস্য মো. বারিউল ইসলাম, সারওয়ার হোসেন, ফয়জুর রহমান কালু, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আনোয়ার হোসেন, ওয়ার্ড কাউন্সিলর আব্দুল বারেক।


সভায় উপস্থিত ছিলেন, ছাত্রদলের সভাপতি হাবিবুর রহমান, মিম ফজলে আজিম, পৌর ছাত্র দলের সাবেক সভাপতি মো. বাবর আলী রুমন।
সমাবেশে বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানান। সামনে নির্বাচনের জন্য সকলকে প্রস্তুত হতে বলেন বিএনপি নেতৃবৃন্দ। সভায় বালিয়াডাঙ্গা, মহারাজপুর ও রানীহাটী থেকে বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।
এদিকে রুমাইয়া ইবনে হারুন রাফির উপস্থিতি জানান দিচ্ছে আগামীতে জেলা বিএনপির রাজনীতে আসছেন তিনি।

SHARE