ভোলাহাটে দুস্থদের মাঝে চাল বিতরণ

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ৬হাজার ৬শ ৭৬জন দরিদ্র দুস্থ্য মানুষের মাঝে ঈদ ঊল ফিতের উপলক্ষ্যে চাল বিতারণ করা হয়েছে। উপজেলার চারটি ইউনিয়নের মধ্যে ভোলাহাট সদর ইউনিয়ন পরিষদে বুধবার ১হাজার ৮শ জন মানুষের মাঝে ভিজিএফের ১০কেজি করে চাল বিতরণ করা হয় । ইউনিয়ন পরিষদ চত্বরে এ সময় ট্যাগ অফিসার উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার বলেন, সরকারের দেয়া দুস্থ্যদের মাঝে ঈদ উৎসবের ১০কেজি ভিজিএফের চাল সবার মাঝে সুষ্ঠুভাবে শান্তিপূর্ণ পরিবেশে বিতরণ করা হয়েছে। এ সময় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইয়াজদানী জর্জসহ ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন। চাল বিতরণ সুষ্ঠুভাহে হচ্ছে কি না তা সরেজমিন পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল¬াহ আল মামুন।
অন্যদিকে গত মঙ্গলবার গোহালবাড়ী ও জামবাড়ীয়া ইউপিতে চাল বিতরণ করা হয়। গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আবদুল কাদের বলেন, তার ইউনিয়র পরিষদের আওতায় ১হাজার ৭শত ৮০জন দুস্থ্য মানুষর মাঝে চাল বিতরণ করা হয়েছে। তিনি ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল¬াহ আল মামুল ঈদ আনন্দ ভাগাভাগি করতে চাল দুস্থদের হাতে তুলে দিয়ে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন । এ সময় তিনি অনেক্ষণ উপস্থিত থেকে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে বিতরণ পর্যবেক্ষণ করেন। অপরদিকে একই দিন জামবাড়য়িা ইউপি তেও চাল বিতরণ করা হয়। চেয়ারম্যান মুশফিকুল ইসলম তারার সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। ফরে ভারপ্রাপ্ত সচিব আহসান হাবিব বলেন, এ ইউনিয়নে ১হাজার ১৬৫জনের মাঝে চাল বিতরণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল¬াহ আল মামুন জানান, ভিজিএফ চাল বিতরণের সময় তিনি ঘটনা স্থান পরিদর্শণে গিয়েছেন এবং সুষ্ঠু ও সুন্দরভাবে যথাযথ ব্যক্তিদের মাঝে সরকারের দেয়া ১০কেজি করে ভিজিএফের চাল পৌঁছে গেছে। এদিকে দলদলী ইউনিয়ন পরিষদে ১হাজার ৯শ ৩১জনের মাঝে শুক্রবার ১০কেজি করে চাল বিতরণ করা হবে বলে চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল ইসলাম পুতুল জানিয়েছেন।