আবারও নৌকা প্রতীকের গণজোয়ার সৃষ্টি হবে : আব্দুল ওদুদ এমপি

5

আব্দুল ওদুদ এমপি বলেছেন, দেশে আবার নৌকা প্রতীকের গণজোয়ার সৃষ্টি হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো দেশের দায়িত্ব নেবেন। তাঁর জন্য এখন থেকেই আমাদের নৌকা প্রতীকের হয়ে কাজ করতে হবে। শনিবার শহীদ মনিমুল হক সড়কে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুব মহিলা লীগ আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এমপি ওদুদ আরো বলেন, দেশের প্রধানমন্ত্রী একজন নারী, জাতীয় সংসদের স্পীকার একজন নারী, বিরোধীদলের নেতা একজন নারী। আজ আমি যুব নারীদের সামনেই আমি দাঁড়িয়ে কথা বলছি। দেশকে এগিয়ে নিতে নারীদের অবদান কোনো অংশে কম নয়। এমপি আরো বলেন, আমি যুব মহিলা লীগের সকল নেতাকর্মীকে বলব, আপনারা সামনে নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করেন। প্রত্যেকটা বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট দেবার জন্য বাড়ির গৃহিনী তথা নারীদের উদ্বুদ্ধ করেন। যে যেখান থেকে পারেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করেন।
আব্দুল ওদুদ এমপি বলেন, দলকে শক্তিশালী করতে হলে সকলকে মিলেমিশে কাজ করতে হবে। ভবিষ্যৎ প্রজন্ম যেন আপনাদের কাছ থেকে শিক্ষা গ্রহণ করে সে দিকে খেয়াল রাখুন।

জেলা যুব মহিলা লীগের সভাপতি এ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা হক ও সাধারণ সম্পাদক সুলতানা রাজিয়া। আরো বক্তব্য দেন জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক খালেদা আক্তার কাঁকলি, পৌর যুব মহিলা লীগের সভাপতি জুঁই আক্তার।


এ সময় উপস্থিত ছিলেন, ভোলাহাট যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শাহজাদী, নাচোল যুব মহিলা লীগের সভাপতি জান্নাতুন নাঈম মুন্নি, গোমস্তাপুর যুব মহিলা লীগের সভাপতি পারভিন খাতুনসহ থানা, ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। মতবিনিময় সভা সঞ্চালনা করেন জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শান্তনা হক।