যুবলীগ নেতা লালুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

চাঁপাইনাবাগঞ্জের তারকা ফুটবলার ও সু-সংগঠক জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন লালুর রুহের মাগফিরাত কামনা করে বুধবার বিকেল ৫ টায় আওয়ামী লীগ কার্যালয় চত্বরে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মাসিদুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, জেলা মহীলা লীগের সভাপতি মার্জিনা হক ও সাধারণ সম্পাদক প্রফেসর সুলতানা রাজিয়া, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান।


জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলকের সঞ্চালনায় স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফুদ্দৌলা ও সাধারণ সম্পাদক লেলিন প্রামানিক, পৌর যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিরু, জেলা যুব মহীলা লীগের সভাপতি অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা ও সাধারণ সম্পাদক সান্তনা হক, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ ও সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিলসহ শিবগঞ্জ, ভোলাহাট, রহনপুর, নাচোলের নেতা-কর্মীরা।
স্মরণ সভায় বক্তারা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন লালুর বিভিন্ন দিক নিয়ে স্মৃতিচারণ করেন। শেষে তাঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
উল্লেখ্য, গত ১০ মে আনোয়ার হোসেন লালু ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

SHARE