ভোলাহাটে একদিনে ২৫ মাদসেবীর সাজা

9

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে একদিনে পুলিশ ও র‌্যাব পৃথক অভিযান চালিয়ে ২৫জনকে গ্রেপ্তার করেছে। পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়।
ভোলাহাট থানার অফিসার ইনচার্জ ফাছির উদ্দিন জানান, বৃহস্পতিবার এসআই সিরাজ এএসআই নাজমুল ও এএসআই মাসুদসহ পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার বিভিন্ন জায়গা থেকে ৬জন মাদক সেবীকে গ্রেপ্তার করে। পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে বিচারক ভোলাহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পিএম ইমরুল কায়েশ তাদেরকে ১ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন। সাজাপ্রাপ্তরা হল-মাদক সেবনকারী উপজেলার চরধরমপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে রুবেল ইসলাম(১৯), গোহালবাড়ী গ্রামের দীন মোহম্মদের ছেলে বায়েজিদ (৫৮), নামোপাঁচটিকরি গ্রামের ইয়াসিন আলীর ছেলে আলাউদ্দিন, সুরানপুর গ্রামের আজাহারের ছেলে ইয়ারুল ইসলাম(৪৫), তিলোকী সুরানপুর গ্রামের বাসেদ আলীর ছেলে মনিরুল ইসলাম(৩২) ও মুসলিমপুর গ্রামের রেজাউল করিমের ছেলে মিলন হোসেন(২২)। দ-প্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।
অপরদিকে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১,চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যদের নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট পিএম ইমরুল কায়েশের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ভোলাহাট উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ১৯জন মাদকসেবীকে গ্রেপ্তার করে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। ১৯জনের মধ্যে ৭জনকে ৯ হাজার ৫শ টাকা অর্থদ- ও ১২ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদ- দেয়া হয়।