চাঁপাইনবাবগঞ্জে সীমান্তে মাদকসহ অস্ত্র উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি, র‌্যাব ও পুলিশের তৎপরতায় মাঝে মধ্যেই ধরা পড়ছে চোরাকারবারিরা। তার পরও বন্ধ হচ্ছে না অস্ত্র ও মাদক চোরাচালান।
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি সীমান্ত এলাকা থেকে বৃহস্পতিবার রাতে ইউএসএ তৈরি ১টি পিস্তল, ভারতীয় ওয়ান শ্যুটার পিস্তল ৪টি, ২টি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি, ৪০ পিস ইয়াবা ও ২৮৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছেন বিজিবি সদস্যরা। শুক্রবার সকালে এক প্রেস ব্রিফিংয়ে ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল রাশেদ আলী এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাতে বিজিবি সদস্যরা তেলকুপি সীমান্তের ১৮০/৯ এস সীমান্ত পিরার এলাকায় ফাঁদ পেতে থাকে। এ-সময় পৌনে ৩টার দিকে ভারতের দিক থেকে ৩-৪জন চোরাকারবরি হাতে প্লাস্টিকের বস্তা নিয়ে বাংলাদেশে প্রবেশ করে। তিনি বলেন-চোরাকারবারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে বস্তাগুলো ফেলে ভারতের দিকে পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা ফেলে যাওয়া বস্তা থেকে ইউএসএ তৈরি ১টি পিস্তল, ভারতীয় ওয়ান শ্যুটার পিস্তল ৪টি, ২টি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি, ৪০ পিস ইয়াবা ও ২৮৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
প্রেস ব্রিফিংয়ে বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডার আনোয়ার সাদাত আবু মো. ফুয়াদ ও ৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সরোয়ার উপস্থিত ছিলেন।

SHARE