হোমিওপ্যাথির জনক ডা. স্যামুয়েল হ্যানিম্যানের জন্ম বার্ষিকী পালিত

19

চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে হোমিওপ্যাথির জনক ডা. স্যামুয়েল হ্যানিম্যানের ২৬৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রহনপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের আয়োজিত র‌্যালিটি কলেজ চত্বর থেকে শুরু হয়ে রহনপুর পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একইস্থানে আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজ পরিচালনা পর্ষদের সহ-সভাপতি ডা. হাবিবুর রহমান। প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস ও রহনপুর পৌর মেয়র তারিক আহমদ। স্বাগত বক্তব্য দেন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. হাবিবুল্ল¬াহ। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন রহনপুর ইউনিয়নপরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাজাহান আনসারী মামলত, সাধারণ সম্পাদক রহনপুর পৌর আওয়ামী লীগ ও সাবেক পৌর মেয়র গোলাম রাব্বানী বিশ্বাস, সাবেক শিক্ষক মুক্তিযোদ্ধা আ. সাত্তার বিশ্বাস, ডা. আব্দুল খালেক বিশ্বাস, শিক্ষক রাতুল ও ছাত্রদের পক্ষে আনোয়ারুল ইসলাম প্রমূখ।
আলোচনা শেষে কৃতী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করেন সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।